Bangladesh Navy -Sub Assistant Engineer- Job Circular 2021

 

Job TitleSub Assistant Engineer
Employer NameBangladesh Navy
Employers DescriptionThe Bangladesh Navy is the naval warfare branch of the Bangladesh Armed Forces, responsible for Bangladesh's 118,813 square kilometres of maritime territorial area, and the defence of important harbours, military bases and economic zones.
Job Circular Date23 April 2021
Type of JobFull Time
Ministry or DepartmentMinistry of Defence
Job Circular Last Date30 May 2021



বাংলাদেশ নৌবাহিনী 


নিয়ােগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রাম-এর জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়ােগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত ও যােগ্য নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। 


পদের নাম ও সংখ্যাঃ

  1. সাব এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার (০১ টি) 



 অন্যান্য শর্তাবলী : 

১। নাম, পিতা ও মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যােগ্যতা, জাতীয়তা ও অভিজ্ঞতার বর্ণনাসহ পূর্ণ জীবনবৃত্তান্ত এবং পাসপাের্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সকল প্রকার শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি ও প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্রসহ দরখাস্ত (মােবাইল নম্বর ও ই-মেইল উল্লেখসহ) আগামী ৩০ মে ২০২১ তারিখের মধ্যে কমান্ড্যান্ট, বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রাম এর বরাবরে ডাকযােগে অথবা স্বহস্তে পৌঁছাতে হবে। 

২। অসম্পূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। 

৩। যাচাই বাছাই শেষে শুধুমাত্র সঠিক আবেদনপত্রসমূহের প্রার্থীগণ লিখিত ১০০ নম্বরের (ইংরেজি-৩০ ও সংশ্লিষ্ট বিষয়-৭০) পরীক্ষায় অংশগ্রহণ করবেন এবং পরীক্ষায় পাস নম্বর ৫০। পরীক্ষায় অংশগ্রহণকারীগণকে প্রবেশপত্রসহ পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে mistbna@.navy.mil.bd ই-মেইল থেকে স্ব-স্ব ই-মেইলে পাঠানাে হবে। 

৪। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল বাংলাদেশ নেভাল একাডেমির ওয়েব সাইটে (www.bna.navy.mil.bd) প্রকাশ করা হবে। 

৫। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 

৬। নিয়ােগ সংক্রান্ত সকল ক্ষমতা কেবলমাত্র কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। এ ব্যাপারে প্রার্থীকে কোনাে টিএ/ডি প্রদান করা হবে না।










Post a Comment

Previous Post Next Post