bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Friday, 13 November 2020

Jhenaidah DC Office -Office assistant and Security guard- Job Circular 2020

 

Job TitleOffice assistant and Security guard
Employer NameJhenaidah DC Office
Employers Description
Job Circular Date 09 November 2020
Type of JobFull Time
Ministry or DepartmentMinistry of Public Administration
Job Circular Last Date 30  November 2020



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার 

জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ

  নেজারত শাখা

 

“নিয়ােগ বিজ্ঞপ্তি”



জনপ্রশাসন মন্ত্রণালয়ের (১)১৪-০১-২০২০ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০১১.১৬-১৩; (২) ১৩-৯-২০২০ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০১১.১৬-১৫৪; এবং (৩) ২৩-৯-২০২০ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০১১.১৬-১৬৯ সংখ্যক স্মারকের প্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ এর অধীনস্থ সাধারণ প্রশাসনে ও সার্কিট হাউজে নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের জন্য ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে। 


পদের নাম ও সংখ্যাঃ

  1. অফিস সহায়ক (০১ টি) 

  2. বেয়ারার (০১ টি) 

  3. নিরাপত্তা প্রহরী  (০৪ টি)

  4. বাবুর্চি (০১ টি) 

  5. মালী (০১ টি)

  6. পরিচ্ছন্নতাকর্মী (০২ টি) 





  শর্তাবলীঃ 

০১. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে ।

প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে প্রাধিকার প্রাপ্তদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণ যােগ্য নয়। 

০৩, জেলা প্রশাসক, ঝিনাইদহ বরাবরে ৩০-১১-২০২০ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযােগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। ডাকযােগে প্রেরিত আবেদন পত্র অবশ্যই নির্ধারিত তারিখ ও সময়ের মধ্যে পৌঁছাতে হবে। অসম্পূর্ণ, ক্রটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৯ ডিসেম্বর ২০১৪ তারিখের ০৫.১১০.০০০০,০০,০০.০৮৯.১৪-০১ নম্বর স্মারকে জারিকৃত চাকরির নির্ধারিত আবেদন ফরমে আগ্রহী প্রার্থীদেরকে জেলা প্রশাসক, ঝিনাইদহ বরাবর আবেদন করতে হবে। আবেদন ফরম www.mopa.gov.bd অথবা জেলা তথ্য বাতায়ন WWW.jhenaidah.gov.bd এর নােটিশ বাের্ড হতে ডাউনলােড করা যাবে। এছাড়া, ঝিনাইদহ জেলার প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে আবেদন ফর্ম ডাউনলােড করা যাবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্যতােলা পাসপাের্ট সাইজের ৩(তিন) কপি সত্যায়িত ছবি এবং সােনালী ব্যাংকের যে কোন শাখা হতে জেলা প্রশাসক, ঝিনাইদহ এর অনুকূলে ১-০৭৪২-০০০০-২০৩১ নম্বর কোডে ১০০/-(একশত) টাকার ট্রেজারী চালানের কপি (অফেরৎযােগ্য) জমা দিতে হবে। মুক্তিযােদ্ধা বা শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র/কন্যা বা পুত্র/কন্যার পুত্র/কন্যার ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত সনদ থাকতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য হবে না। লিখিত/মৌখিক পরীক্ষার মাধ্যমে যােগ্য প্রার্থী বাছাই করা হবে এবং নিয়ােগ হবে অস্থায়ী ভিত্তিতে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না। 

০৯. প্রবেশপত্র পাওয়ার সুবিধার্থে আবেদনের সঙ্গে ১০/- (দশ) টাকার ডাকটিকিট যুক্ত নিজ ঠিকানা সম্বলিত(যে ঠিকানায় প্রবেশপত্র পেতে চান) কমপক্ষে ১-৪ সাইজের খাম জমা দিতে হবে। নিয়ােগ সংক্রান্ত আবেদনপত্র গ্রহণ/বাতিল, পরীক্ষা গ্রহণ, পরীক্ষার তারিখ ও সময় পরিবর্তন/বাতিল-এর ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না। সরকার কর্তৃক ঘােষিত সর্বশেষ নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষণ করা হবে । উপরে বর্ণিত শর্তাবলীতে চাহিত আবেদনপত্র, ছবি, ট্রেজারী চালানের মুল কপি এবং নিজ ঠিকানা সম্বলিত খাম ব্যতীত অন্য কোন কাগজপত্র প্রেরণ করার প্রয়ােজন নেই। পরীক্ষার্থীদের সুবিধার্থে মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র গ্রহণ করে যাচাই করা হবে। কোন প্রকার সুপারিশ/তদবির প্রার্থির অযােগ্যতা বলে বিবেচিত হবে। অধিকতর ছাড়পত্র প্রাপ্তির প্রেক্ষিতে নিয়ােগের সংখ্যা বেশি হতে পারে ।









No comments:

Post a comment