Gazipur Palli bidyut samity 1 -Billing Assistant- Job Circular 2020

 

Job TitleBilling Assistant
Employer NameGazipur Palli bidyut samity 1
Employers Description
Job Circular Date 23 November 2020
Type of JobFull Time
Ministry or DepartmentBangladesh Rural Electrification Board
Job Circular Last Date14 December 2020



গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১

সদর দপ্তর

চান্দিনা, গাঞ্জীপুর।


“নিয়ােগ বিজ্ঞপ্তি” 


গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এ কাজ নাই মজুরী নাই" ভিত্তিতে নিমােক্ত শর্তে সম্পূর্ণ অস্থায়ী “বিলিং সহকারী পদে নিয়ােগের প্যানেল তৈরীর নিমিত্তে যােগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ভৌগলিক এলাকার স্থায়ী বাসিন্দা মহিলা নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিমােক্ত ছকে পদ সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা হলাে। 


পদের নাম ও সংখ্যাঃ

  1. বিলিং সহকারী (১৫)




অন্যান্য শর্তাবলীঃ 

০১। নির্ধারিত আবেদন ফর্ম(ভার্সন-০১)গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ওয়েব সাইট www.pbs1.gazipur.gov.bd হতে ডাউনলােড করে সংগ্রহ করতে হবে (পূরণযােগ্য প্রবেশপত্রসহ)। আবেদন ফরম A-4 সাইজের কাগজে হতে হবে। 

০২। নির্ধারিত আবেদন ফরম (ভার্সন-০১) ব্যতীত অন্য কোন আবেদন ফর্মে আবেদন করলে আবেদন বাতিল বলে গণ্য হবে এবং আবেদন ফর্মটি আবেদনকারীকে স্বহস্তে পূরণ করতে হবে। অসম্পূর্ণ আবেদন ফর্ম তথ্য নির্ধারিত আবেদনপত্রটি যথাযথভাবে পূরণ করা না হলে বা আংশিক পূরণ করা হলে বা ভুল তথ্য প্রদান করা হলে বা স্বাক্ষর করা না হলে অথবা প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যে কোন গড়মিল পাওয়া গেলে আবেদনপত্র বাছাই প্রক্রিয়ার অর্থাৎ লিখিত পরীক্ষার পূর্বে বা পরে যেকোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে। যদি কোন প্রার্থীর ক্ষেত্রে আবেদনপত্রের কোন অংশ প্রযােজ্য না হয় সেক্ষেত্রে প্রযােজ্য নয়” উল্লেখ করতে হবে।

 ০৪। আবেদনপত্রের সাথে প্রার্থীর চাহিত সকল শিক্ষাগত যােগ্যতার মূল/সাময়িক সনদপত্রের অনুলিপি (মার্কশীট/প্রশংসাপত্র গ্রহণযােগ্য নয়), নাগরিকত্ব সনদ, সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজের রঙ্গীন ছবি (১ম শ্রেনীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে) এবং সিনিয়র জেনারেল ম্যানেজার, গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১, চান্দনা, গাজীপুর এর অনুকুলে ১০০.০০ (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে। 

০৫। বর্ণিত শূণ্য পদের সংখ্যা নিয়ােগ প্রদানকালীন কম/বেশী হতে পারে। প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য যেকোন তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতি প্রমানিত হলে তার প্রার্থীতা বাতিল করা হবে।

০৭। এ ধরনের অস্থায়ী ভিত্তিতে নিয়ােগ ভবিষ্যতে কোন ক্রমেই স্থায়ী করা হবে না এবং এ বিষয়ে আপনার কোন দাবীও গ্রহনযােগ্য হবে না। যতদিন প্রয়ােজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ নিয়ােগ বলবৎ থাকবে।

০৮। কোন কারন দর্শানাে ব্যতিরেকে যেকোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষন করেন। 

০৯। আবেদনপত্র আগামী ১৪/১২/২০২০খ্রিঃ তারিখে অফিস সময়ের মধ্যে ডাকযােগে অথবা কুরিয়ার সার্ভিস যােগে প্রেরণ করতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গৃহীত হবে না।

 ১০। নিয়ােগ পরীক্ষা যে তারিখ অনুষ্ঠিত হবে তা আবেদনকারীদেরকে ডাকযােগে প্রেরিত প্রবেশপত্রের মাধ্যমে জানানাে হবে।

১১। এছাড়াও পূরণকৃত ফর্মের প্রদত্ত মােবাইল ফোন নম্বরে SMS এর মাধ্যমে জানানাে হবে। লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। 

১২। প্রার্থীকে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিষ্ঠিs এর যে কোন অফিসে চাকুরী করতে বাধ্য থাকতে হবে। 

১৩। আবেদনকারী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার বরাবর খামের উপর পদের নাম উল্লেখ পূর্বক নির্ধারিত ছকের (ক্রমিক নং-০১) আবেদনপত্র স্বহস্তে পূরণ করে চাহিত কাগজপত্রাদি সহ প্রেরণ করবেন।








Apply Online


Post a Comment

Previous Post Next Post