bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Thursday, 19 November 2020

Chattogram Divisional Commissioner's Office -Computer Operator and Office assistant- Job Circular 2020

 

Job TitleComputer Operator and Office assistant
Employer NameChattogram Divisional Commissioner's Office
Employers Description
Job Circular Date 15 November 2020
Type of JobFull Time
Ministry or Department
Job Circular Last Date15 December 2020



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার 

বিভাগীয় কমিশনারের কার্যালয়

চট্টগ্রাম।

(সংস্থাপন শাখা) 


“নিয়ােগ বিজ্ঞপ্তি” 


বিভাগীয় কমিশনারের কার্যালয়, চট্টগ্রামের নিমােক্ত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে লােক নিয়ােগের জন্য নিম্নবর্ণিত শর্তে চট্টগ্রাম বিভাগের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ

পদের নাম ও সংখ্যাঃ

  1. অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (০৯ টি) 

  2. অফিস সহায়ক (০২ টি) 

  3. মালী (০৪ টি) 

  4. পরিচ্ছন্নতাকর্মী (০২ টি) 


আবেদনের শর্তাবলিঃ 

০১. “বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম" কে সম্বোধন করে স্পষ্টাক্ষরে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি বিভাগীয় কমিশনারের কার্যালয়, চট্টগ্রামের ওয়েব সাইট www.chittagongdiv.gov.bd থেকে সংগ্রহ করা যাবে।

 ০২. আবেদনকারীর বয়স ১৫/১২/২০২০ তারিখে সর্বনিম্ন ১৮(আঠারো) এবং সর্বোচ্চ ৩০(ত্রিশ) বহুর হতে হবে। তবে শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধিমোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২বত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেবিট গ্রহণযোগ্য হবে না।

০৩. প্রার্থী নির্বাচনে সরকারি বিধি বিধান ও কোটা নীতি অনুসরণ করা হবে।

০৪, সরকারি/আধাসরকারি/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে। এক্ষেত্রে বয়স শিথিলযােগ্য নহে এবং কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য হবে না।

০৫. আবেদনের সাথে (ক) শিক্ষাগত যােগ্যতার সমর্থনে মূল/সাময়িক সনদের সত্যায়িত ছায়াপিপি (খ) সম্প্রতি তােলা পাসপাের্ট

সাইজের ০৩(তিন) কপি সত্যায়িত রঙিন ছবি (গ) প্রার্থীর নিজ এলাকার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক স্থায়ী নাগরিকত্বের সনদ ও পার্বত্য জেলার ক্ষেত্রে স্থায়ী নিবাসের স্বপক্ষে প্রদত্ত সনদ (ঘ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ  (৬) কোটার সমর্থনে যাবতীয় সনদ সংযুক্ত করতে হবে। সত্যায়নের ক্ষেত্রে প্রথম শ্রেণির কর্মকর্তার নাম, পদবিসহ সুস্পষ্ট সীল ও স্বাক্ষর থাকতে হবে। 

০৬. প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০(একশত) টাকা এবং অফিস

সহায়ক/মালি/পরিচ্ছন্নতাকর্মী" পদের জন্য ৫০ (পঞ্চাশ) টাকা “১-০৭৪১-০০০০-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে চালানের মূল কপি আবেগনের সাথে সংযুক্ত করতে হবে। কোন প্রকার পােস্টাল অারপে-অর্ডার/ব্যাংক ড্রাফট এক্ষেত্রে গ্রহণযােগ্য হবে না। 

০৭, সকল পদের আবেদনপত্র আগামী ১৫/১২/২০২০ তারিখ বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে ডাকযোগে “বিভাগীয় কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, কোর্ট বিল্ডিং, চট্টগ্রাম” র ঠিকানায় পৌঁছাতে হবে। প্রার্থীকে খামের উপর পদের নাম ও কোটায় আবেদন করলে কোটার নাম স্পষ্ট করে লিখতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। হাতে হাতে বা সরাসরি কোন আবেদন গ্রহণ করা হবে না। আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর যাদের আবেদনপত্র ত্রুটিমুক্ত পাওয়া যাবে শুধুমাত্র তাদেরকে নির্বাচনি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। এ জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না। লিখিত/ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে মােখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রত্যেকটি পরীক্ষায় পৃথকভাবে উত্তীর্ণ হতে

১১. আবেদনপত্র বাছাই ও নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষ/নিয়ােগ কমিটির সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

 ১২. কর্তৃপক্ষ প্রয়ােজনবােধে বিলপ্তির যেকোন শর্তে সংযােজন, বিয়ােজন, পরিবর্তন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। 

১৩, নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে প্রার্থীর নাম-ঠিকানা উল্লেখপূর্বক ১০(দশ) টাকার ডাকটিকেট লাগানাে একটি ১০x৪ ইঞ্চি খাম আবেদনের সাথে দাখিল করতে হবে।

 ১৪. একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না, করলে তা বাতিল বলে গণ্য হবে।






Apply Online

No comments:

Post a comment