bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Saturday, 21 November 2020

Bangladesh Atomic Energy Commission -Deputy Assistant Engineer- Job Circular 2020

 

Job TitleDeputy Assistant Engineer
Employer NameBangladesh Atomic Energy Commission
Employers DescriptionBangladesh Atomic Energy Commission is a scientific research organization and regulatory body of Bangladesh.
Job Circular Date19 November 2020
Type of JobFull Time
Ministry or Department
Job Circular Last Date30 November  2020



বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন

“পরমাণু ভবন” 

 ই-১২/র, আগারগাঁও, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭। 


 

নিয়ােগ বিজ্ঞপ্তি

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন কর্তৃক বাস্তবায়নাধীন “দেশের ৮টি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) স্থাপন" শীর্ষক প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়ােগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে : 

পদের নাম ও সংখ্যাঃ

  1. উপ-সহকারী প্রকৌশলী (০১ টি) 



শর্তাবলী : 

১। আবেদনপত্র আগামী ৩০/১১/২০২০ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজিষ্ট্রি ডাককুরিয়ার সার্ভিন্সযােগে প্রকল্প পরিচালক, “দেশের ৮টি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) স্থাপন" শীর্ষক প্রকল্প বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরামাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পৌঁছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোনভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

২। আবেদনপত্রের সাথে “দেশের ৮টি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সেস (ইনমাস) স্থাপন” শীর্ষক প্রকল্পের অনুকূলে ২০০/ (দুইশত) টাকার পােষ্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। 

৩। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান ও নাতি নাতনিদের এবং প্রতিবন্ধী ও ক্ষুদ্র নৃ-গােষ্ঠীর প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের এফিডেভিট গ্রহণযােগ্য নয়। 

৪। সরকারি নিয়ােগ বিধি অনুসারে মেধাকোটা অনুযায়ী নিয়ােগ প্রদান করা হবে। 

৫। সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীদের পদবী, বেতন স্কেল ও মূল বেতন উল্লেখপূর্বক যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য নয়। 

৬। সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা এ অফিসের website : WWW.baec.gov.bd বা জনপ্রশাসন মন্ত্রণালয়ের website ; WWW.mopa.gov.bd থেকে ডাউনলােড করা যাবে। 

৭। আবেদনপত্রের সাথে পােস্টাল অর্ডার এবং সদ্যতােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি ব্যতীত আর কোন কাগজপত্রের অনুলিপি জমা দেয়ার প্রয়ােজন নেই। প্রত্যেক প্রার্থীকে স্পষ্ট অক্ষরে বাংলায় আবেদন করতে হবে। অসম্পূর্ণরুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনে। উল্লিখিত সকল সনদের মূল কপি ও ১ সেট ফটোকপি আনতে হবে।

 ৮। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের প্রদত্ত মােবাইল নম্বরে SMS-এর মাধ্যমে জানানাে হবে। পরীক্ষায় অংশগ্রহণের সময় মােবাইলের মেসেজ প্রদর্শন সাপেক্ষে তাদের প্রবেশপত্র প্রদান করা হবে। লিখিতমৌখিক বা ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ভাতা প্রদান করা হবে না। লিখিতমৌখিক বা ব্যবহারিক পরীক্ষার সময়সূচি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের website : WWW.baec.gob.bd/নােটিশ বাের্ডে প্রকাশ করা হবে। 

৯। নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। 

১০। শুধুমাত্র প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিয়ােগ প্রদান করা হবে। প্রকল্প শেষ হওয়ার পর এ নিয়ােগের আর কোন বৈধতা থাকবে না এবং কোনভাবেই এ নিয়ােগ রাজস্ব খাতে স্থানান্তরিত হবে না।









No comments:

Post a comment