bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Thursday, 8 October 2020

Shishu Kallyan Trust -Assistant Teacher- Job Circular 2020

 

Job TitleAssistant Teacher
Employer NameShishu Kallyan Trust
Employers Description
Job Circular Date 07 October 2020
Type of JobFull Time
Ministry or DepartmentMinistry of Primary and Mass Education
Job Circular Last Date12  November 2020


শিশু কল্যাণ ট্রাস্ট

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ভবন, মিরপুর-২, ঢাকা-১২১৬। 


নিয়ােগ বিজ্ঞপ্তি


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন শিশু কল্যাণ ট্রাস্ট দপ্তর ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়ােগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে। প্রার্থীদের নিম্নবর্ণিত পদের বিপরীতে উল্লিখিত শিক্ষাগত যােগ্যতা, বয়স ও অন্যান্য যােগ্যতা থাকতে হবে এবং আবেদনের শর্তাবলী প্রতিপালন করতে হবে।


পদের নাম ও সংখ্যাঃ

  1. হিসাবরক্ষক (০১ টি) 

  2. সহকারী শিক্ষক (৪৪ টি) 

  3. অফিস সহায়ক (০১ টি) 



আবেদনের শর্তাবলীঃ 

(২) এ বিজ্ঞপ্তির অধীনে আগ্রহী প্রার্থীগণকে অনলাইন-এ দরখাস্ত করতে হবে। সে লক্ষ্যে http://skt.teletalk.com.bd এবং WWW.skt.gov.bd ওয়েবসাইটে লগ-ইন করলে বিস্তারিত বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। অনলাইন-এ আবেদন শুরুর তারিখ ১৬-১০-২০২০ (সকাল-১০:৩০ মিনিট হতে), শেষ তারিখ ১২-১১-২০২০ (বিকাল ৫.০০ টা পর্যন্ত)। 

(8) প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ ১-২ নং পদের জন্য অফেরতযােগ্য সার্ভিস চার্জসহ ১১২.০০ (একশত বার) টাকা এবং ৩ নং পদের জন্য সার্ভিস

চার্জসহ ৫৬ (ছাপ্পান্ন) টাকা যেকোন টেলিটক মােবাইল নম্বর হতে SMS-এর মাধ্যমে যথাসময়ে প্রেরণ করতে হবে। ২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীর বয়স হিসাব রক্ষক ও অফিস সহায়ক পদের জন্য ১৮ থেকে ৩০ বছর এবং সহকারী শিক্ষক পদের জন্য ২১ থেকে ৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে শুধুমাত্র মুক্তিযােদ্ধার সন্তান ও প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর হবে। বয়স নিরূপণের। ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। 

(৬) এ নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থিত পদে নিয়ােগ প্রদান করতে বাধ্য থাকবে না।

কোন প্রকার কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ নিয়ােগ বিজ্ঞপ্তি সংশােধন বা বাতিল করতে পারবে। (৮) চূড়ান্ত নিয়ােগের সময় পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি পেতে পারে।






Apply Online

No comments:

Post a comment