bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Jobs 2020

Saturday, 17 October 2020

Rangpur Chief Judicial Magistrate Court -Computer operator and Office assistant- Job Circular 2020

 

Job TitleComputer operator  and Office assistant
Employer NameRangpur Chief Judicial Magistrate Court 
Employers Description
Job Circular Date15 October 2020
Type of JobFull Time
Ministry or Department
Job Circular Last Date28 October 2020


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার 

অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর কার্যালয়

রংপুর


নিয়ােগ বিজ্ঞপ্তি 


মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল, রংপুর এ নিম্ন বর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্তে নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে উল্লেখিত পদের বিপরীতে বর্ণিত যােগ্যতা সম্পন্ন নাগরিকদের নিকট হতে স্ব-হস্তে লিখিত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম ও সংখ্যাঃ

  1. স্টেনাে-টাইপিস্ট/কম্পিউটার অপারেটর (০১ টি) 

  2. বেঞ্চ সহকারী (০১ টি) 

  3. গাড়ী চালক (০১ টি) 

  4.  অফিস সহায়ক (০১ টি) 




শর্তাবলীঃ 

১। প্রার্থীকে চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি, মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল, রংপুর বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র (ক) প্রার্থীর নাম, (খ) পিতা/স্বামীর নাম, (গ) মাতার নাম, (ঘ) স্থায়ী ঠিকানা, চ) নিজ জেলা, (ছ) জন্ম তারিখ, (জ) ০১/১০/২০২০খ্রি: তারিখে প্রার্থীর বয়স (ঝ) জাতীয়তা, (ঞ) জাতীয় পরিচয়পত্র নম্বর, (ট) ধর্ম, (ঠ) শিক্ষাগত যােগ্যতা, (ড) অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে। 

২। আবেদনপত্র আগামী ২৮/১০/২০২০খ্রিঃ তারিখ বেলা ০৫,০০ ঘটিকার মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযােগে অথবা সরাসরি চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর কার্যালয়, রংপুর বরাবর পৌছাতে হবে। উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। 

৩। আগামী ০১/১০/২০২০খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসর হতে হবে। তবে প্রার্থী যদি মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান হন সেক্ষেত্রে তাদের বয়সসীমা ৩২ (বত্রিশ) বৎসর পর্যন্ত শিথিলযােগ্য। মুক্তিযােদ্ধার/শহীদ | মুক্তিযােদ্ধার সন্তানদের আবেদনপত্রের সহিত মুক্তিযোেদ্ধা পিতা/মাতার মুক্তিযােদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি | (যাহা যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত) দাখিল করতে হবে। বয়সের ক্ষেত্রে কোন | হলফনামা গ্রহণযােগ্য হবে না। 

৪। আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ (ক) শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি। (খ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার কর্তৃক সত্যায়িত সদ্যতােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি। (গ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র। (ঘ) স্থানীয় সিটি কর্পোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রদত্ত নাগরিকত্ব সনদের অনুলিপি। | (ঙ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদপত্রের সত্যায়িত অনুলিপি। | চ) প্রার্থীর নাম ঠিকানা সহ ১০ (দশ) টাকার ডাকটিকিট সম্বলিত ৯.৫ ইঞ্চিx৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খাম। 

৫। চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 

৬। পরীক্ষার ফি বাবদ স্টেনােটাইপিস্ট/কম্পিউটার অপারেটর ও বেঞ্চ সহকারী পদের জন্য ১৫০/- (একশত | পঞ্চাশ) টাকা এবং গাড়ী চালক ও অফিস সহায়ক পদের জন্য ১০০/- (একশত) টাকার পােস্টাল অর্ডার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, রংপুর এর অনুকূলে দাখিল করতে হবে। 

৭। ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। 

৮। উপযুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থান প্রবেশ পত্রের মাধ্যমে জানানাে হবে। ৯। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সকল সনদের মূল কপি প্রদর্শন করতে হবে।

 ১০। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । 

১১। খামের উপর অবশ্যই পদের নাম নিজ জেলা স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। 

১২। বিজ্ঞাপিত পদের সংখ্যা প্রয়ােজনে কম/বেশি করার এবং এই বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। 

১৩। প্রচলিত নিয়ােগ সংখ্যা বিধি/প্রচলিত মুক্তিযােদ্ধা কোটা সহ অন্যান্য কোটা/নিয়ােগ সংক্রান্ত সরকারের অপরাপর বিধি/আদেশ ও আনুষ্ঠানিকতা যথাযথভাবে অনুসরণ করা হবে। 

১৪। ছবি ও প্রয়ােজনীয় কাগজপত্র সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তার নামসহ সীল ব্যবহৃত হতে হবে। 

১৫। নিয়ােগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। "







No comments:

Post a comment