bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Tuesday, 20 October 2020

Gaibandha Palli Bidyut Samity -Driver- Job Circular 2020

 

Job TitleDriver
Employer NameGaibandha Palli Bidyut Samity 
Employers Description
Job Circular Date18 October 2020
Type of JobFull Time
Ministry or DepartmentBangladesh Rural Electrification Board 
Job Circular Last Date01 November 2020



গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতি

সদর দপ্তর, তুলশীঘাট, গাইবান্ধা 


“নিয়ােগ বিজ্ঞপ্তি”


গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতি এর নিমর্ণিত পদে লােকবল নিয়ােগ/ প্যানেল প্রস্তুতের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট থকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। |


পদের নাম ও সংখ্যাঃ 

  1.  ড্রাইভার (০১ টি) 



শর্তাবলী

আবেদন করতে ইচ্ছুক প্রার্থীগণকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ডের ওয়েব সাইট (www.breb.gov.bd) অথবা ইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েব সাইট (www.pbs.gaibandha.gov.bd) হতে আবেদন ফরম (ফরম-১) ডাউনলােড পূর্বক যথা ভাবে পূরন (নিজের নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা ইত্যাদি) পূর্বক শিক্ষাগত যােগ্যতার সনদ পত্রের অনুলিপি সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি (প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে), জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধণ সনদ/ ইউনিয়ন পরিষদ, পৌরসভার চেয়ারম্যান কমিশনারের নিকট থেকে নাগরিকত্ব সনদপত্রের সত্যাতি ফটোকপি এবং পাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতি এর অনুকুলে ১০০,০০ (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত পূর্বক খামের উপর পদের নাম উল্লেখ করে আগামী ০১-১১-২০২০ খ্রিঃ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার, গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতি তুলশীঘাট, গাইবান্ধা এর বরাবরে সরাসরি/ডাকযােগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। সাদা কাগজে বা টাইপকৃত কোন আবেদন পত্র এবং উল্লেখিত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না। নির্বাচিত প্রার্থীকে প্রাথমিক অবস্থায় মুল বেতনসহ পবিস কর্তৃক প্রদেয় অন্যান্য ভাতাদি প্রদান পূর্বক ০১ (এক) বছরের জন্য মন-প্রবেশনে নিয়ােগ করা হবে। অন-প্ৰবেশন কালে অর্পিত দায়িত্ব ও কর্তব্য সমূহ যথাযথভাবে সম্পাদন, বার্ষিক কর্মমুল্যায়ন ও পুলিশ (রিফিকেশন রিপাের্ট সন্তোষজনক বিবেচিত হলে (পবিস নির্দেশিকা ৩০০-১৪, ৩০০-১৭, ৩০০-২৪, ৩০০-৫১) শর্ত সাপেক্ষে সমিতির জস্ব বেতন কাঠামাে অনুযায়ী একই পদে চাকুরীতে নিয়মিতকরণ করা যেতে পারে।

(গ)। অত্র সমিতিতে কর্মরত কোন কর্মকর্তা/কর্মচারী বা বাের্ড পরিচালক/মহিলা পরিচালকের স্বামী/স্ত্রী অথবা রক্তের সম্পর্কীয়দের আবেদন করার প্রয়ােজন নাই।

জেলা কোটার প্রাপ্যতা অনুযায়ী শুধুমাত্র ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়নগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গােপালগঞ্জ মাদারীপুর, রাজবাড়ী, শরিয়তপুর, কিশােরগঞ্জ, টাগাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা, শেরপুর , চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি রাঙ্গামাটি, | কুমিল্লা, ব্রাহ্মণবাড়ীয়া, চাঁদপুর, নােয়াখালী, ফেনী, লক্ষীপুর, রাজশাহী, পাবনা, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, খুলন ঝালক ঠি, মেহেরপুর, যশাের, মাগুড়া, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, বরিশাল, ভােলা, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালী, সিলেট, হবিগঞ্জ, মৌলীবাজার, ও সুনামগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। উক্ত পদের জন্য মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/সন্ততিদের সরকারী নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষন করা হবে। তবে সেই ক্ষেত্রে মুক্তিযােদ্ধার সন্তান সন্তানাদি তার পিতা/মাতার মুক্তিযােদ্ধার সনদ এর ফটোকপি ১ম শ্রেনীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে ৫ার্থীর সহিত মুক্তিযােদ্ধার সম্পর্ক উল্লেখ পূর্বক ১ম শ্রেণীর অফিসার অথবা ইউনিয়ন পরিষদের/পৌরসভার চেয়ারম্যান এর প্রত্যয়ন পরে । মূল কপি। আবেদনের সহিত সংযুক্ত করতে হবে। অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে। চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হব। নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ ও সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

(চ)অন্য কোন সংস্থান হতে অপসারিত/বরখাস্তকৃত অথবা কোন পল্লী বিদ্যুৎ সমিতিতে যােগদানের পর কোন কারনে যদি অব্যাহতি/অপসারিত/চাকুরীচ্যুত হয়ে থাকেন, তাদের আবেদন করার প্রয়ােজন নাই।

কোনরূপ তথ্য গােপন করে নিয়ােগ লাভ করলে তাৎক্ষনিকভাবে চাকুরী চ্যুতিসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের পর হতে নিয়ােগের পূর্ব মুহুর্ত পর্যন্ত অন্য কোন পদে নিয়ােগ/বদলী/পদোন্নতির মাধ্যমে কোন জেলা কোটা “রণ হলে সেই জেলার প্রার্থীদের আবেদন বিবেচনা করা হবে না।

(ঞ)অত্র নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে নিয়ােগ প্রদানে কর্তৃপক্ষ বাধ্য নয়। নিয়ােগ সংক্রান্ত যে কোন ব্যাপারে কর্তৃপক্ষের সিদ্ধান্ত ?ড়ান্ত বলে গণ্য হবে।






No comments:

Post a comment