bdnewsnet.com - Job Circular

Jobs & Career News

Thursday, 15 October 2020

Bangladesh Supreme Court -Driver- Job Circular 2020

 

Job TitleDriver
Employer NameBangladesh Supreme Court
Employers Description
Job Circular Date14 October 2020
Type of JobFull Time
Ministry or Department
Job Circular Last Date01 November 2020


বাংলাদেশ সুপ্রীম কোর্ট

আপীল বিভাগ, ঢাকা।


 পুনঃ নিয়ােগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ সুপ্রীম কোর্ট, আপীল বিভাগের গত ২০/০৩/২০২০ খ্রি. তারিখের ০১/২০২০ নং বিজ্ঞপ্তিমূলে প্রকাশিত ০৭ ক্যাটাগরির শূন্যপদের মধ্যে প্রথম পর্যায়ে বিজ্ঞপ্তির ক্রমিক নং-০১ এ উল্লিখিত ড্রাইভার-এর শূন্য পদসমূহে আবেদনপত্র দাখিলের সময়সীমা বৃদ্ধি করে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে আগ্রহী যােগ্যতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে পুনঃ দরখাস্ত আহ্বান করা হচ্ছেঃ


পদের নাম ও সংখ্যাঃ

  1.  ড্রাইভার (০৮ টি) 



শর্তাবলীঃ

০১। বাংলাদেশ সুপ্রীম কোর্টের ওয়েবসাইট (www.supremecourt.gov.bd) হতে ডাউনলােডকৃত আবেদনপত্রের নির্ধারিত ফরম ও প্রবেশপত্র অথবা উক্ত ডাউনলােডকৃত ফরম ও প্রবেশপত্রের ফটোকপি পূরণ করে আবেদন করা যাবে। নির্ধারিত ফরমে আবেদনপত্র ও প্রবেশপত্র স্বহস্তে পূরণ করে আগামী ০১/১১/২০২০ খ্রিঃ তারিখের মধ্যে নিমস্বাক্ষরকারী ডেপুটি রেজিস্ট্রার, বাংলাদেশ সুপ্রীম কোর্ট, আপীল বিভাগ, ঢাকা-১০০০ বরাবরে ডাকযােগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যম পৌছাতে হবে। 

০২। উল্লেখ্য যে, গত ২০/০৩/২০২০ খ্রি. তারিখের ০১/২০২০ নং বিজ্ঞপ্তিমূলে জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত ড্রাইভার-এর শূন্যপদে যেসব প্রার্থী ১৩/০৪/২০২০ খ্রি. তারিখের মধ্যে ট্রেজারী চালানের মাধ্যমে আবেদনপত্র দাখিল করেছেন, তাদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নেই। 

০৩। প্রার্থীর বয়স ০১/১১/২০২০ খ্রি. তারিখে ১৮ (আঠারাে) হতে ৩০ (ত্রিশ) বৎসরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযাদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর । বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। অন্যান্য কোটার আবেদনকারীগণকে আবেদনপত্রে কোটার নাম উল্লেখ করতে হবে। 

০৪। বিভাগীয় প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনপত্র এবং নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। 

০৫। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি ও সংশ্লিষ্ট ট্রেজারী চালানের কপি সংযুক্ত করতে হবে। ছবি, ট্রেজারী চালান এবং পূরণকৃত প্রবেশপত্র ব্যতিত অন্যকোন কাগজপত্র আবেদনপত্রের সাথে দাখিলের প্রয়ােজন নেই। তবে মৌখিক পরীক্ষার সময় আবেদনকারীগণকে শিক্ষাগত যােগ্যতার সনদপত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ অভিজ্ঞতা/ দক্ষতার সনদপত্র, কোটার স্বপক্ষে কাগজপত্র, অন্যান্য সকল কাগজপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং উক্ত সনদপত্র ও কাগজপত্রের ০১ সেট ফটোকপি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক তার নামযুক্ত সীলসহ সত্যায়নপূর্বক দাখিল করতে হবে। 

০৬। আবেদনপত্রের সাথে পরীক্ষা ফি বাবদ ১০০/- (একশত) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে ১-৬১২১-০০১০-২০৩১ নং কোডের বিপরীতে বাংলাদেশ ব্যাংক/সােনালী ব্যাংকে জমা করে ট্রেজারী চালানের মূল কপি এবং ১০/- টাকার ডাকটিকেটযুক্ত নিজ বর্তমান ঠিকানা সম্বলিত ৯.৫"x ৪" সাইজের একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। উক্ত ফেরত খামের উপরাংশে অবশ্যই পদের নাম, নিজ জেলা ও প্রযােজ্য ক্ষেত্রে কোটা উল্লেখ করতে হবে। 

০৭। প্রার্থীদের ড্রাইভিং পরীক্ষায় অবশ্যই উত্তীর্ণ হতে হবে; ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীথের মধ্যে লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। 

০৮। নির্ধারিত তারিখ ও সময়ের পর প্রাপ্ত দরখাস্ত গ্রহণযােগ্য হবে না। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে। 

০৯। নিয়ােগকারী কর্তৃপক্ষ প্রয়ােজন সাপেক্ষে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়ােগের ক্ষেত্রে নিয়ােগকারী কর্তৃপক্ষের যেকোন সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।







Apply Online

No comments:

Post a comment